নায়িকা অহনা-নায়ক সায়মন: হোটেলে ডেটিং শেষে ধরা খেলেন হাতে নাতে!

সারা জেরিন, পরী মনির পর এবার সায়মন প্রেমের সম্পর্কে জড়ালেন অহনার সঙ্গে। সম্প্রতি গুলশানের একটি হোটেলে ডেটিং শেষ করে ফেরার সময় এই যুগলকে হাতে নাতে নাকি ধরে্ও ফেলেছিলেন সিনেমা সংশ্লিষ্ট এক ব্যক্তি। আর এর পরপরই সায়মন ও অহনার প্রেমের ব্যাপারটা চারদিকে চাউর হয়ে ওঠে। ফাঁস হয়ে যায় সায়মন-অহনার গোপন প্রণয়ের খবর।

পি এ কাজল পরিচালিত ‘চোখের দেখা’ ছবিতে জুটি বেঁধে অভিনয় করছেন সায়মন ও অহনা। এ ছবিতে কাজ করতে এসেই একে অপরের কাছাকাছি আসেন তারা। ছবিতে তাদের চরিত্র প্রেমিক-প্রেমিকার হলেও এখন তাদের সম্পর্ক শুধু আর অভিনয়ে সীমাবদ্ধ নয়। বাস্তব জীবনেও তারা একে অপরের প্রেমে হাবুডুবু খাচ্ছেন। এমন গুঞ্জনই শোনা যাচ্ছে চলচ্চিত্র পাড়ায়।

 শুধু অহনা নয়, শুরু থেকেই প্রেমের ব্যাপারে উদার সায়মনের নামের সঙ্গে যুক্ত হয়েছে সারা জেরিন, পরী মনিসহ আরও অনেক নায়িকার নাম। অন্যদিকে অহনাকে নিয়েও এর আগে বেশ কয়েকজনের সঙ্গে প্রেমের গুঞ্জন শোনা গেছে। এখন দেখা যাক সায়মন অহনার প্রেম কোথায় গিয়ে দাঁড়ায়।

উল্লেখ্য জাকির হোসেন রাজু পরিচালিত 'জি হুজুর' চলচ্চিত্র দিয়ে বড় পর্দায় অভিষেক হয় ঢাকাই ছবির জনপ্রিয় নায়ক সায়মন সাদিকের। এরপর একই পরিচালকের 'পোড়ামন' ছবিতে অভিনয় করে প্রথমবারের মতো আলোচনায় আসেন তিনি।
অপরদিকে রকিবুল আলম রকিব পরিচালিত 'চাকরের প্রেম' ছবিতে মান্নার বিপরীতে বড় পর্দায় অভিষেক ঘটে অহনার।এরপর এফ আই মানিক পরিচালিত 'দুই পৃথিবী' ছবির কাজ শুরু করলেও ছবির শুটিং হঠাৎ করে থেমে যায়। এরপর বড়পর্দায় আর ডাক না পাওয়ায় অহনা আশ্রয় নেন ছোটপর্দায়। 'চোখের দেখা' ছবিটি তার তৃতীয় ছবি।
সূত্র ঃ সময়ই নিউজ